× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বড় জয়ে হতাশা ভুলল রিয়াল

খেলা

স্পোর্টস ডেস্ক
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

স্প্যানিশ সুপার কাপ এবং কোপা দেলরে থেকে বিদায়ের পর সমালোচনায় কোণঠাসা ছিল রিয়াল মাদ্রিদ। সময়টা আরো কঠিন হয়ে যায় কোচ জিনেদিন জিদান করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায়। দারুণ জয়ে কঠিন সময় পেছনে ফেলল গ্যালাকটিকোরা। শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় দেপোর্তিভো আলাভেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হারায় স্প্যানিশ সুপার কাপের ফাইনালে খেলা হয়নি। এরপর তৃতীয় সারির দল আলকয়ানোর কাছে হেরে কোপা দেলরে’র তৃতীয় রাউন্ড থেকে বিদায় ঘণ্টা বাজে রিয়ালের। আলাভেজের মাঠে কঠিন ম্যাচে ডাগআউটে ছিলেন না জিদান। করিম বেনজেমা ও এডেন হ্যাজার্ডের দারুণ নৈপুণ্যে জয়ে ফিরেছে লস ব্লাঙ্কোস। পঞ্চদশ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন ক্যাসেমিরো।
৪১তম মিনিটে হ্যাজার্ডের অ্যাসিস্টে ব্যবধান বাড়ান বেনজেমা। প্রথমার্ধের যোগ করা সময়ে স্কোরলাইন ৩-০ করেন হ্যাজার্ড। গতবছরের অক্টোবরের পর লা লিগায় প্রথম গোল তার। চেলসি থেকে রিয়ালে আসার পর বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে মাঠের বাইরে কাটিয়েছেন হ্যাজার্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে দ্বিতীয়বার রিয়ালের জার্সিতে একই ম্যাচে গোল ও অ্যাসিস্ট করলেন এই বেলজিক ফরোয়ার্ড।

৫৯ মিনিটে ব্যবধান কমান রিয়ালের সাবেক স্ট্রাইকার হোসেলু। ৭০ মিনিটে জোড়া গোল পূরণ করেন বেনজেমা। সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে ১৫তম গোল করলেন তিনি। রিয়ালের জার্সিতে ১১ মৌসুমের মধ্যে ১০ মৌসুমেই ১৫ বা তার বেশি গোল করলেন এই ফরাসি স্ট্রাইকার।

এ জয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে বার্সেলোনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর