× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ইন্দুরকানীতে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বাংলারজমিন

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

পিরোজপুরের ইন্দুরকানীতে দুলুফা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, গত শনিবার রাতে ইন্দুরকানী থানা পুলিশ স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যুর খবর শুনে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত স্কুলছাত্রী উপজেলার বালিপাড়া ইউনিয়নের বালিপাড়া গ্রামের দুলাল মৃধার মেয়ে। সে স্থানীয় ফরাজী বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।
এ বিষয়ে স্থানীয় সহায়ক ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন জানান, ওই স্কুলছাত্রীর মা মমতাজ বেগম ১১ বছর আগে কন্যা দুলুফাকে রেখে তার স্বামী দুলাল মৃধাকে ডিভোর্স দিয়ে চলে যায়। পরে দুলুফার পিতা দুলাল মৃধা লাকি বেগম নামে এক নারীকে বিয়ে করেন। ওই সৎমা লাকি বেগম স্কুলছাত্রী দুলুফাকে প্রায়ই শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতো।
এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সন্ধ্যায় সৎমা লাকি বেগম স্কুলছাত্রীকে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ঘটনাস্থলে মারা যায় বলে স্থানীয়রা জানান।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ওই স্কুলছাত্রীর অপমৃত্যুর খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
তার পিতার দেয়া তথ্য মতে, ওই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে শোনা যায়। তবে হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে। আপাতত ইউডি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর