× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
চসিক নির্বাচন

নৌকার প্রচারণায় যুবলীগ নেতা আদিত্য নন্দী ছুরিকাহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের প্রচারণা চালাতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার ও প্রকাশনা সমপাদক আদিত্য নন্দী।
গতকাল রোববার দুপুর ২টায় চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার ষোলশহর কসমোপলিটন আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজয় বসাক জানান, যুবলীগের আয়োজনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের নির্বাচনী প্রচারণার মিছিল চলাকালে আদিত্য নন্দীর ওপর অতর্কিত ছুরিকাঘাত করা হয়। এর আগে যুবলীগের এই মিছিল নিয়ে আদিত্য নন্দীর সঙ্গে একটি গ্রুপের কথা কাটাকাটি হয়। আর এর জেরেই তাকে ছুরিকাঘাত করা হয় বলে ধারণা করা হচ্ছে।
আহত আদিত্য নন্দীকে প্রাথমিক চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ মুহূর্তে তিনি শঙ্কামুক্ত আছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় গেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক।

এ বিষয়ে জানতে আদিত্য নন্দীর মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর