× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

ইমেজের বাইরে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সামাজিক যোগাযোগমাধ্যমে বোল্ড ছবি পোস্ট করে প্রথম আলোচনায় আসেন নায়লা নাঈম। এরপর একাধিক মিউজিক ভিডিওতেও তাকে দেখা গেছে সেক্সসিম্বল ইমেজে। পাশাপাশি চলচ্চিত্রের আইটেম গানেও পাওয়া গেছে তাকে। ক’দিন আগেই নাটক নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘ত্রয়ী’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন নায়লা। ইয়ামিন এলান পরিচালিত এ নাটকেও আবেদনময়ী নায়লাকেই আবিষ্কার করা গেছে। এবার প্রথমবারের মতো নিয়মিত ইমেজের বাইরে দেখা মিলবে নায়লার। দেশের প্রথম থ্রিডি ছবি ‘অলাতচক্র’ তে অভিনয় করতে যাচ্ছেন তিনি।
বিশিষ্ট সাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করছেন হাবিবুর রহমান হাবিব। এর নাম ‘কমলীবালা দেবী’। এর প্রধান চরিত্রে অভিনয় করবেন নায়লা নাঈম। এ বিষয়ে নায়লা বলেন, সব পরিকল্পনামাফিক হলেই এখানে অভিনয়ের সিদ্ধান্ত নেবো। তবে অভিনয়ের বিষয়ে নির্মাতার সঙ্গে কথা হয়েছে। গল্পটি শোনা হয়নি। শুনেই ছবির বিষয়টি চূড়ান্ত করবো। ছবির গল্প অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারকে নিয়ে। এমন গল্পেই দেখা মিলবে নায়লা নাঈমের। এ রকম কাজ এর আগে কখনো করেননি নায়লা। তাই বিষয়টি তার জন্য চ্যালেঞ্জের বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর