× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষিত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সিদ্ধিরগঞ্জে ৯ম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হযেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সজিব (২০) নামে এক যুবকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার রাতে মামলাটি দায়ের করা হয়। অভিযুক্ত সজিব সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি শান্তিনগর বৌ-বাজার এলাকার আব্দুর রহিমের বাড়ির ভাড়াটিয়া। ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে। মামলা সূত্রে জানা যায়, বিবাদী সজিব ও ভুক্তভুগী ছাত্রী উভয়েই পরিবারের সাথে একই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। সেই সুবাদে সজিব ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে সাড়া দেয়নি।
সুযোগ বুঝে গত ১৮ই জানুয়ারি দুপুরে কথা আছে বলে মেয়েটিকে নিজ ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সজিব। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি অবগত করে। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফয়সাল আলম জানান, ভুক্তভুগীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর