× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

মৌলভীবাজারে গণধর্ষণের ঘটনায় আটক ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মছব্বির মিয়ার বস্তিতে ২১শে জানুয়ারি মধ্যরাতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- অজুদ মিয়া (৩৫), পিতা মৃত মোস্তফা মিয়া, গ্রাম গুজারাই। খোকন মিয়া (২৬), পিতা মৃত ছালেক মিয়া, গ্রাম গুজারাই। ধর্ষিতা ৪ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা করেছেন। উল্লেখ্য, ২১শে জানুয়ারি মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মছব্বির মিয়ার বস্তিতে মধ্যরাতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ৩ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ৪ জন মিলে গণধর্ষণ করে। এসময় তার স্বামী সিএনজি চালক জুবেদ মিয়া ঘরে ছিলেন না। অন্তঃসত্ত্বা গৃহবধূ জানান, ওই রাত ১টার দিকে প্রথমে ঘরের বাইরে এসে তারা তাকে ডাকাডাকি করে। পরে দরজা খুলে না দেয়াতে চলে যায়।
এরপর রাত ৩টার দিকে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে পালাক্রমে তাকে ধর্ষণ করে। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা বলেও জানান। ধর্ষিতার স্বামী জানান, তিনি সিএনজি চালক। তার দু’টি সংসার রয়েছে। এটি তার দ্বিতীয় সংসার। ঘটনার দিন রাতে তিনি কলোনির বাসায় না ফিরে নিজ বাড়িতে ছিলেন। মৌলভীবাজার মডেল থানার ওসি মো. ইয়াছিনুল হক বলেন, মডেল থানায় ধর্ষণ মামলা হলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করলে গ্রেপ্তারকৃত আসামিরা জড়িত থাকার বিষয়টি নিশ্চিত করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর