× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

চৌমুহনীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা

বাংলারজমিন

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

 নোয়াখালীর চৌমুহনী পৌরসভার নির্বাচনী প্রচারণায় স্বতন্ত্র মেয়র প্রার্থী, বাংলাদেশ ব্যাংকের সাবেক উপ-মহাব্যবস্থাপক, গ্লোব ফার্মাসিউটিক্যালসের পরিচালক খালেদ সাইফুল্লাহ এবং তার সমর্থিতদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ আওয়ামী লীগের নৌকা সমর্থিতরা। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করে মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ। গতকাল সকালে চৌমুহনী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাজিপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক খালেদ সাইফুল্লাহ’র কর্মী-সমর্থকরা প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। দুপুরে খালেদ সাইফুল্লাহ চৌরাস্তা গ্লোব ডেইরি ফার্মে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, আমরা শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ নৌকার ব্যাজ পরিহিত মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে সন্ত্রাসীরা পেছন দিক থেকে আমার ওপর হামলা চালায়।
এ সময় আমার নেতাকর্মীরা আমাকে বাঁচাতে এগিয়ে এলে আমাদের কয়েকজন মহিলা কর্মীসহ নেতাকর্মীদের বেধড়ক মারধর করে, আমি পার্শ্ববর্তী বীর মুক্তিযোদ্ধা গাজী আমির উল্যার বাড়িতে আশ্রয় নেই। সেখানে সন্ত্রাসীরা আমাকে অপহরণ এবং হত্যার চেষ্টা করে। পরে আমার সমর্থিত নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় রাতুল (২০), পাপ্পু (২৪), রাশেদ (১৫), আবদুল মান্নান (৬০) অমিত হাসান (৩০), নয়ন (২৫) ও ইঞ্জিনিয়ার এম.এ খালেকসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রাতুলকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। আমি এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর