× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

এগিয়ে ড্র করলো মোহামেডান

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সুলেমানে দিয়াবাতের পেনাল্টি গোলে এগিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। জিয়াকার্লো লোপেজ রদ্রিগেজের হেডে সমতায় ফিরলো শেখ রাসেল ক্রীড়া চক্র। পরে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ নষ্ট করলো তারা। শেষ পর্যন্ত ম্যাচটি শেষ হয় সমতায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল ম্যাচটি ১-১ ড্র হয়। আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ গোলে হারিয়ে লীগ শুরু করা মোহামেডান পরের ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে ২-১ ব্যবধানে হারে। তৃতীয় ম্যাচে সম্ভাবনা জাগিয়েও লীগে জয়ে ফেরা হলো না ঐতিহ্যবাহী ক্লাবটির। অপরদিকে টানা দুই জয়ের পর পয়েন্ট হারালো শেখ রাসেল ক্রীড়া চক্র।
ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে লীগে শুভসূচনা করা সাইফুল বারী টিটুর দল পরের ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে জিতেছিল ১-০ ব্যবধানে।
জয়ে ফিরতে মুখিয়ে থাকা মোহামেডান একাদশ মিনিটে প্রথম সুযোগ পায়। দিয়াবাতের কাছের পোস্টে নেয়া শট কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। কর্নারে মালির ফরোয়ার্ড দিয়াবাতের হেড যায় ক্রসবারের উপর দিয়ে। প্রথমার্ধের যোগ করা সময়ে মোহামেডানকে স্পট কিক থেকে এগিয়ে নেন দিয়াবাতে। ডি-বক্সে সোহেল রানার হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। ৫৬তম মিনিটে সমতার স্বস্তি ফিরে শেখ রাসেলের তাবুতে। বখতিয়ার দুইশবেকভের ফ্রি কিক হেমন্ত সেন্ট বিশ্বাস হেড করার পর বিপু লাফিয়ে উঠলেও বল গ্লাভসে নিতে পারেননি। হেডে লক্ষ্যভেদ করেন লোপেজ।
ঘরের মাঠে মুক্তিযোদ্ধার কাছে হারলো আরামবাগ
বাংলাদেশ প্রিমিয়ার লীগে তৃতীয় ভেন্যু হিসেবে গতকাল অভিষেক হয়েছে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামের। এই স্টেডিয়ামকে নিজেদের হোম ভেন্যু বানিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। আর ঘরের মাঠে অভিষেক ম্যাচে হার দেখেছে স্বাগতিক আরামবাগ। গতকাল তাদের ১-০ গোলে হারায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। দুই দলের সামনে ছিল প্রথম জয়ের হাতছানি। কিন্তু প্রথমার্ধে কোনো দলই পায়নি গোলের দেখা। দ্বিতীয়ার্ধের শুরুর সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা সংসদ। শোয়েবের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন রয়েল। এটি নিজেদের দ্বিতীয় ম্যাচে মুক্তিযোদ্ধার প্রথম জয়। আর আরামবাগের এটি টানা তৃতীয় হার। এদিন আরেক ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারায় চট্টগ্রাম আবাহনী। গোল পান নিক্সন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর