× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বিয়ের আগে বিকিনি শুট করেছিলেন শর্মিলা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

বিয়ের আগের বিকিনি শুট নিয়ে এতদিন পর মুখ খুললেন শর্মিলা ঠাকুর। বলিউডে অন্যতম সৌন্দর্য এবং ঐতিহ্যের প্রতিমূর্তি বলা হয় তাকে। মনসুর আলি খান পতৌদির সঙ্গে বিয়ের পরও সমানভাবে নিজের ক্যরিয়ার এবং সংসারকে সামলেছেন তিনি। সেই কারণে কারিনা কাপুর খান কিংবা কুণাল খেমু, শর্মিলার সঙ্গে একেবারে আত্মার যোগ বউমা এবং জামাইয়ের। যদিও ক্যারিয়ার শুরুর পর শর্মিলার চমকে যখন বলিউডের গ্ল্যামার উপচে পড়তে শুরু করে, সেই সময় মনসুর আলি খানকে বিয়ের মতো কঠিন সিদ্ধান্ত নেন ঠাকুর বাড়ির মেয়ে। যা খুব একটা সহজ ছিল না নায়িকার জন্য। মনসুর আলিকে বিয়ের আগে এক্কেবারে অন্যরকম সিদ্ধান্ত নেন শর্মিলা। মনসুর আলি পতৌদিকে বিয়ের আগে বিকিনি ফটোশুট করেন তিনি।
বলিউড নায়িকা কীভাবে বিকিনি ফটোশুট করবেন, তা নিয়ে ওই সময়ের ফ্যাশন ফটোগ্রাফাররা রীতিমতো চিন্তায় ছিলেন। এমনকী, শর্মিলার বিকিনি শুট মানুষ কতটা ভালবেসে মেনে নেবেন, তা নিয়ে নায়িকার চেয়ে ফটোগ্রাফাররাই বেশি চিন্তায় ছিলেন। সব বাধা অতিক্রম করে শুট করেন অভিনেত্রী। এর পর তঁকে নিয়ে ওই সময় জোরদার আলোচনা শুরু হয়ে যায়। সবার নজর নিজের দিকে ঘোরাতেই শর্মিলা ওই ধরনের ফটোশ্যুট করেন বলে কেউ মন্তব্য করেন। কেউ আবার বলতে শুরু করেন, আলোচনার কেন্দ্রে থাকতেই শর্মিলা বিকিনি শুট করেন। যদিও কারো কোনো কথাকেই গুরুত্ব দেননি তিনি। সেই কারণেই বলিউডে এক অনন্য জায়গা তৈরি করে নেন শর্মিলা। সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পর কারিনা বলেন, শাশুড়ি মা তার অন্যতম শক্তি। মালদ্বীপে বেড়াতে গিয়ে তিনি শাশুড়ি মায়ের সামনেই বিকিনি পরেন। যা নিয়ে শর্মিলার কোনো আপত্তি ছিল না বলেও স্পষ্ট জানান কারিনা কাপুর খান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর