× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আকস্মিক চোটে মাঠ ছাড়লেন সাকিব

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই ব্যাটে-বলে আলো ছড়াচ্ছিলেন সাকিব আল হাসান। ওয়ানডের এক নম্বর অলরাউন্ডারের আকস্মিক চোটে নিভে গেল সেই আলো। সোমবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে বোলিংয়ের সময় কুঁচকিতে চোট পান সাকিব। পরে আর মাঠে নামা হয়নি তার। বিসিবির চিকিৎসক মঞ্জুরুল ইসলাম জানিয়েছেন কুঁচকিতে চোট পেয়েছেন সাকিব।

তৃতীয় ওয়ানডেতে তুলে নেন ক্যারিয়ারের ৪৮তম ফিফটি। নিষেধাজ্ঞা থেকে ফেরার পর টাইগার অলরাউন্ডারের প্রথম পঞ্চাশোর্ধ ইনিংস। সাকিবের আঁটসাঁট বোলিংয়ে হাঁসফাঁস করছিলেন উইন্ডিজ ব্যাটসম্যানরা। প্রথম চার ওভার ভালোভাবেই শেষ করেন।
পঞ্চম ওভারে এসে কুঁচকির চোটে এক বল বাকি থাকতেই উঠে গেলেন মাঠ থেকে। পঞ্চম ওভারের চার নম্বর ডেলিভারিতে নিজের বলে নিজেই ফিল্ডিং করতে গিয়ে টান অনুভব করেছিলেন পেশিতে, তবু সাকিব করেন পরের বলটা। সেই ডেলিভারিটি হাত থেকে ছাড়ার পরই বুঝতে পারেন পেশির টানের মাত্রাটা অনেক বেশি, সঙ্গে সঙ্গে কুঁচকিতে হাত দিয়ে বসে পড়েন উইকেটের পাশে। পরে পা টেনে নাড়াচাড়া করে ঠিক করার কয়েকবার চেষ্টা করেও আর উঠে স্বাভাবিকভাবে হাঁটতে পারেননি। ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর সঙ্গে খুঁড়িয়ে খুঁড়িয়েই ছেড়েছেন মাঠ।

প্রথম দুই ম্যাচে ৬ উইকেট শিকার সাকিবের। প্রথম ওয়ানডেতে ১৯ ও দ্বিতীয় ম্যাচে ৪৩ রানে অপরাজিত থাকেন সাকিব। তৃতীয় ওয়ানডেতে ১২ রান দিয়ে উইকেটের দেখা পাননি তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
স্বাধীন ইসলাম
২৫ জানুয়ারি ২০২১, সোমবার, ৪:৪৯

কিছু পাগলদের মন্তব্য দেখলে পাগল ছাড়া কিছু মনে হয়না ৷ তবে সাকিবের জন্য দোয়া রইলো

M.I. Alam
২৫ জানুয়ারি ২০২১, সোমবার, ৭:৩৫

সাকিব নিউজিল্যান্ড ট্যুরে যেতে চায়না হয়ত কুঁচকির টান দেখিয়ে ইনজুরির ড্রেস রিহার্সেলটা করে রাখল যাতে নিউজিল্যান্ডগামী দলে তাঁকে না রাখা হয় ... হতে পারে সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার কৌশল হিসেবে এই পন্থায় বেছে নিয়েছেন যদিও সাকিব বোর্ডকে আগেই জানিয়েছেন তিনি তৃতীয় সন্তানের ভুমিস্ট হওয়ার সময় তিনি স্ত্রীর পাশে থাকতে চান .....

অন্যান্য খবর