× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বিএনসিসি’র স্বেচ্ছাসেবা সপ্তাহ শুরু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২৫, ২০২১, সোমবার, ৮:১৯ অপরাহ্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা সপ্তাহ ও সচেতনতা কর্মসূচি শুরু করেছে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট খুলনা। রেজিমেন্টের আওতায় রাজবাড়ী জেলায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়। সোমবার পাংশা পৌরসভার মেয়র মো. আব্দুল আল মাবুদ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় জি আর্টিলারি সুন্দরবন রেজিমেন্ট কমান্ডার মেজর মো. জসিম উদ্দিন, ২৪ বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. শাহিনুর রহমান ও কোম্পানি কমান্ডার ক্যাপ্টেন ড. মো. রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।
বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে মানুষকে সচেতন করতে র‌্যালির আয়োজন করে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট। বিতরণ করা হয় মাস্ক ও সচেতনতা লিফলেট। এ ছাড়া ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এই কর্মসূচিতে।
২৪ বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. শাহিনুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বিএনসিসি যে উদ্যোগ নিয়েছে তা শুধু প্রশংসনীয়ই নয় অত্যন্ত প্রয়োজনীয়ও বটে। স্বেচ্ছাসেবা কার্যক্রমের মধ্য দিয়ে জনহিতকর নানা কর্মকান্ড পরিচালনাসহ জনগণকে মহামারী করোনাভাইরাস থেকে সচেতন করা হচ্ছে, যা প্রধানমন্ত্রীর পদক্ষেপ বাস্তবায়নে নতুন সংযোজন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর