× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

শিবগঞ্জে স্কুলছাত্র মোহতাব হত্যায় জড়িতদের ফাঁসির দাবি

বাংলারজমিন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বগুড়ার শিবগঞ্জের রহবল উচ্চবিদ্যালয়ের মেধাবী ছাত্র মোহতাব (১৪) হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ওই স্কুলের শতাধিক শিক্ষার্থী। গতকাল সকাল ১১ টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের রহবরল এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় পুলিশের হাতে আটক চাচা সাইফুলসহ সকল খুনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে একই শ্রেণিতে পড়া জেমি, লাবনী, নাঈম, বুলবুল, শাহাদতসহ অনেকে। তারা বলে, মোহতাব ১০ম শ্রেণির ২ রোলের ছাত্র ছিল। আমরা একজন মেধাবী সহপাঠীকে হারিয়েছি।
মানববন্ধন শেষে স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে উক্ত বিদ্যালয়ের সভাপতি সাজ্জাদ হোসেন টুটুল বলেন, আমার প্রতিষ্ঠানের একজন মেধাবী ছাত্রের এমন হত্যাকাণ্ড আমরা মেনে নিতে পারছি না। এর সুষ্ঠু বিচার দাবি করছি।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, মামলার প্রধান আসামি সাইফুল ইসলাম ফকিরকে আটক করে আদালতের কাছে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করা হলে ২ দিনের রিমান্ড মন্‌জুর করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।
 ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর