× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার
টপ নিউজ

বিবাহিতদের কদর কম!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

আসলে আমার সমসাময়িক নায়িকাদের চেয়ে, আমার বিয়েটা হয়ে গিয়েছিল অনেক আগেই। ইন্ডাস্ট্রিতে বিবাহিত নায়িকার কদর বরাবর কম। আমার যেসব ছবি সুপারহিট, সেগুলো সবই আমি করেছি বিয়ের পরেই। কিন্তু ছবি হিট হলেও, ইন্ডাস্ট্রিতে ফিট হতে পারিনি। বলা যায় এসব কারণেই সেরাদের তালিকায় হয়তো আমার নাম নেই। এভাবেই নিজেকে নিয়ে বললেন ওপার বাংলার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী দত্ত। একটা সময় নায়িকার দৌড়ে প্রথম হওয়ার প্রায় সমস্ত সম্ভাবনাই তার নামের সঙ্গে যুক্ত ছিল। কিন্তু সেই সময়ে ইন্দ্রানী হয়ে উঠতে পারেননি বাংলা ছবির প্রধান নায়িকা।
‘সেদিন চৈত্র মাস’, ‘কেঁচো খুঁড়তে কেউটে’, ‘মিত্তির বাড়ির ছোট বউ’-এর মতো বহু হিট ছবির নায়িকা তিনি। লম্বা সময় পর তাকে আবার দেখা যাচ্ছে বাঙালির বৈঠকখানায়। ‘জীবনসাথী’ মেগা সিরিয়ালের অভিনেত্রী হিসেবে। প্রায় ১০-১২ বছর পর অভিনয়ে প্রত্যাবর্তন। অন্যদিকে মেগা সিরিয়ালে কাজ এই প্রথম। বড় পর্দার নায়িকার পক্ষে, ছোট পর্দায় কাজ করতে কোনো সমস্যা হচ্ছে না? উত্তরে অভিনেত্রী বলেন, সিনেমার সঙ্গে সিরিয়ালের কাজের পার্থক্য রয়েছে। দুটো সম্পূর্ণ আলাদা জগৎ। কিন্তু সেটা আমি জেনেই এসেছি। কারণ কোনো কিছুর সঙ্গে মানিয়ে নিতে আমার অসুবিধা হয় না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর