× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সিলেটে বৃটেন ফেরত ২৮ জনের করোনা শনাক্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট
(৪ সপ্তাহ আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ১২:৪০ পূর্বাহ্ন

বৃটেন থেকে সরাসরি সিলেটে আসা ২৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। ২১শে জানুয়ারি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আসা ১৫৭ জনের নমুনা পরীক্ষা করে  তাদের ২৮ জনের করোনা ধরা পড়ে। সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২১শে জানুয়ারি  বৃটেন থেকে সরাসরি ফ্লাইটে সিলেটে ১৫৭ জন যাত্রী আসেন। তারা চার দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে ছিলেন।  কোয়ারেন্টিন শেষে রোববার তাদের করোনার নমুনা নেওয়া হয়। সোমবার সকালে তাদের করোনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়।  শনাক্ত ২৮ জনকে খাদিমপাড়া ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

ওদিকে সোমবার দুপুর ১২টার দিকে যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আরও ১৪৩ জন যাত্রী সিলেটে আসেন। তাদেরও বাধ্যতামূলক কোয়ারেন্টিনে নেয়া হয়েছে।

 

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শহিদুল
২৫ জানুয়ারি ২০২১, সোমবার, ৮:৪৮

এরা এই দেশে এখন কঠিনতম করোনা ছড়াবে। যুক্তরাজ্যের সাথে সকল দেশ ফ্লাইট বন্ধ করে দিয়েছে। শুধু বাংলাদেশ করেনি। জরীতদের কঠোর শাস্তি দেয়া উচিত।

অন্যান্য খবর