× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ওভাল অফিসের খোঁজখবর নিতে গিয়ে গ্রেপ্তার, অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার

অনলাইন

যুক্তরাষ্ট্র থেকে প্রতিনিধি
(৪ সপ্তাহ আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ১০:৫১ পূর্বাহ্ন

ওয়াশিংটনে ক্যাপিটল পুলিশ হোয়াইট হাউসের ওভাল অফিসের তথ্য সংগ্রহকালে অবৈধ অস্ত্র ও গোলা-বারুদসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ম্যাকিয়াস সান্টিয়াগো (৩৭) নামের ওই ব্যক্তির ট্রাক তল্লাশি করে পুলিশ একটি হ্যান্ডগান, ৮ রাউন্ড গুলি ভর্তি দুটি লোডেড ম্যাগাজিন ও ৮০ রাউন্ড গোলা-বারুদ উদ্ধার করে। শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়। সান্টিয়াগো টেক্সাসের মিডল্যান্ড থেকে ওয়াশিংটন ডিসিতে এসেছিলো। সে একজন ইউনিফর্ম সজ্জিত পুলিশ অফিসারের কাছে মার্কিন প্রেসিডেন্টের কার্যালয় ওভাল অফিস সম্পর্কে তথ্য জানার চেষ্টা করে। পুলিশ সদস্যের সন্দেহ হলে তার ট্রাক তল্লাশি করে লাইসেন্সবিহীন হ্যান্ডগান ও বিপুল পরিমাণ গোলা-বারুদ উদ্ধার করা হয়। সে ভাল ইংরেজি বলতে জানে না। এর আগে প্রেসিডেন্ট বাইডেনের শপথ গ্রহণের পূর্বে ওয়াশিংটনে ভার্জিনিয়ার ওয়েসলি বিলার নামের এক ব্যক্তিকে হ্যান্ডগান, লোডেড ম্যাগাজিন, ৫০০ রাউন্ড গোলা-বারুদ ও একটি পিকঅ্যাপ ট্রাক সহ গ্রেপ্তার করা হয়।
তার কাছ থেকে বাইডেনের শপথ অনুষ্ঠানের একটি জাল আমন্ত্রণপত্রও উদ্ধার করে পুলিশ। ক্যাপিটল হিলে হামলার পর থেকে ওয়াশিংটনে ক্যাপিটল পুলিশ সহ আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সকল বাহিনী সতর্কাবস্থায় রয়েছে। এখনও মার্কিন আইনপ্রণেতাদের সোশ্যাল মাধ্যম সহ নানাভাবে প্রাণনাশের হুমকি আসছে প্রতিনিয়ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর