× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

এবার শ্রদ্ধার বিয়ে!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে প্রথম থেকেই ছিল নানা হইচই। তার ওপর যেদিন থেকে জানা গিয়েছিল, বরুণের বিয়েতে মেনে চলা হবে নো মোবাইল ফোন নীতি, নেটিজেনরা তো বরের বেশে বরুণকে এবং বধূর বেশে নাতাশাকে দেখার জন্য উতলা হয়ে পড়েছিল। শেষমেশ সামনে এসেই গেল বরুণ  ও নাতাশার বিয়ের ছবি। যে ছবি দেখার জন্য সকাল থেকে নেটপাড়ায় অধীর আগ্রহে বসে ছিলেন নেটিজেনের দল। তাদের অপেক্ষার ঘটল অবসান। তাও আবার খোদ সদ্য বিবাহিত বলিউডের চকোলেট হিরো বরুণ ধাওয়ানের হাত ধরেই। বরুণের বিয়েতে বহু বলিউড সেলেব উপস্থিত না থাকলেও, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বরুণ ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা, আনুশকা, সোনাক্ষি, রণবীর সিংয়ের মতো তারকারা। তবে এই শুভেচ্ছার মাঝেই বরুণের হাত ধরেই বেরিয়ে এল আরেক সেলেব্রিটির বিয়ের খবর।
ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। বহুদিন ধরেই গুঞ্জনে রয়েছেন শ্রদ্ধা কাপুর এবং জনপ্রিয় ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠার সম্পর্ক। দু’জনে এই সম্পর্কের কথা স্বীকার না করলেও, শোনা যাচ্ছে এই দু’জনের মধ্যে প্রেম এতটাই গভীর যে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে পারেন রাকেশ ও শ্রদ্ধা। আর এই সাত পাকে বাঁধা পড়ার খবরটিই ফাঁস করে ফেললেন বরুণ ধাওয়ান। ঘটনাটি হলো, ইনস্টাগ্রামে বিয়ের জন্য বরুণকে শুভেচ্ছা জানান রাকেশ। আর সেখানেই বরুণ রাকেশকে স্পষ্ট লেখেন, আশা করছি এবার তুমি তৈরি ! বরুণের এই লেখা থেকেই নেটপাড়ায় নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন শ্রদ্ধা। অন্যদিকে, সংবাদমাধ্যমকে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছেন, শ্রদ্ধা কবে এবং কাকে বিয়ে করবে এটা একেবারেই তার সিদ্ধান্ত। বাবা হিসেবে ওর সব সিদ্ধান্তের সঙ্গে আছি!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর