× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

হতাশা থেকে আত্মহত্যা অভিনেত্রী জয়শ্রীর

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

রহস্যজনক মৃত্যু হয়েছে দক্ষিণী অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার। সোমবার দুপুরে বেঙ্গালুরুর একটি বৃদ্ধাশ্রমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। সূত্রের খবর অনুযায়ী, 'সন্ধ্যা কিরণ' নামে ওই বৃদ্ধাশ্রমে অবসাদের চিকিৎসা করাচ্ছিলেন তিনি। সূত্রের খবর, গত রবিবার রাতেই মৃত্যু হয় তার। কন্নড় ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে মূলত পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী। মনে করা হচ্ছে, মানসিক হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন তিনি।
ফেসবুকে ডিপ্রেশন নিয়ে পোস্ট করেছিলেন জয়শ্রী। গত বছরের ২২ জুলাই ‘পৃথিবী ছেড়ে চলে যাওয়ার’ কথা লিখেছিলেন তিনি। পরবর্তী সময় সেই পোস্ট মুছে দিয়েছিলেন। আরও একটি পোস্টের মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন সুস্থ এবং ভাল রয়েছেন তিনি। আবার ২৫শে জুলাই ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, ছোটবেলা থেকে তাকে বঞ্চিত করা হয়েছে। মানসিক হতাশার সঙ্গে লড়াইয়ের কথাও বলেছিলেন অভিনেত্রী। লাইভে তিনি বলেছিলেন, প্রচার পাওয়ার জন্য আমি এ সব করছি না। সুদীপ স্যারের থেকে আর্থিক সাহায্যও চাইছি না। আমি মৃত্যুর জন্য অপেক্ষা করছি কারণ আমি হতাশার সঙ্গে লড়াই করতে পারছি না। আমি আর্থিক ভাবে স্বচ্ছল কিন্তু মানসিক ভাবে হতাশ। অনেক ব্যক্তিগত সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে। ছোটবেলা থেকে আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে। আমি সেগুলো কাটিয়ে উঠতে পারছি না। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খরা’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন জয়শ্রী। তার মৃত্যুর খবরে শোকস্তব্ধ দক্ষিণী ইন্ডাস্ট্রি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর