× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

মুখে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াংকা!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

নিজের শ্যামলা রং পছন্দ ছিল না প্রিয়াংকা চোপড়ার। ছোটবেলায় ফর্সা হওয়ার জন্য মুখে ক্রিম আর ট্যালকম পাউডার মেখে থাকতেন। অনেক পরে নিজের রঙকে ভালোবাসতে শিখেছেন তিনি। জানালেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করা তার জীবনের খারাপ সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। তবে এটাও ঠিক, যে সমাজে তিনি বেড়ে উঠেছেন, সেখানে ফর্সা হতে চাওয়া মোটেই দোষের কিছু নয়। বরং বেশ স্বাভাবিক নজরেই দেখা হয় বিষয়টিকে। ভারতে তো বটেই, সম্পূর্ণ দক্ষিণ এশিয়াতেই  রঙকে এমন কদর করা হয়, যে যে কেউ ফর্সা হতে চাইবে।
সেখানে দাঁড়িয়ে একজন অভিনেত্রী যদি এই ধরনের ক্রিমের বিজ্ঞাপন করেন তাতে অবাক হওয়ার কিছু নেই। ফর্সা হওয়ার ক্রিমের ব্যবসা এইসব দেশে এতটাই বড়, যে এমন প্রস্তাব পেলে অনেকেই লুফে নেবে। তবে প্রিয়াংকা জানিয়েছেন, তিনি নিজে লজ্জিত যে তিনিও স্রোতে গা ভাসিয়েছেন। সামাজিক যে মনোভাবে তিনি বেড়ে উঠেছেন, তাতে একটা সময় তিনি সত্যিই ভাবতেন তারও ফর্সা হওয়া জরুরি। কিন্তু পরে বুঝেছেন, বিষয়টার সঙ্গে কতটা বৈষম্য জড়িয়ে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর