× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

এলিজাবেথ হারলে’র খুল্লামখুল্লা পোশাকে শীত পালায় অন্যপথে

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ১২:২৮ অপরাহ্ন

তুষারপাত হচ্ছে এখানে-ওখানে। হিম ঠাণ্ডায় জমে যাচ্ছে সব। কিন্তু সেই শীতলতা স্পর্শ করার সাহস পায় না ৫৫ বছর বয়সী এলিজাবেথ হারলে’কে। বরং তার খুল্লামখুল্লা পোশাকের দাপটে শীত পালায় অন্যপথে। তিনি বৃটিশ অভিনেত্রী। ৫৫ বছর বয়সেও শরীরের যে গঠন তিনি ধরে রেখেছেন, তা যে কাউকে ঈর্ষায় ফেলে দিতে পারে। সেই শরীরকে তিনি শীতের দোহাই দিয়ে ঢেকে রাখবেন তা কি করে হয়! তাই উলের তৈরি পোশাকে অন্যরকমভাবে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন ‘দ্য অস্টিন পাওয়ারস’ অভিনেত্রী। যুবকদের নার্ভকে কলাপ্স করে দেয়ার জন্য তার এমন পোজ যথেষ্ট।
সোমবার তিনি তাই সেই উলের পোশাকের ভিতর থেকে নিজের অমূল্য সম্পদ বিশ্ববাসী, ভক্তদের সামনে উন্মুক্ত করে দিয়েছেন। এমনিতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি রগরগে ছবি পোস্ট করার ক্ষেত্রে মোটেও লজ্জিত নন। পাছে লোকে কিছু বলে- এমন ভাবখানা তার মধ্যে মোটেও নেই। তাই তিনি বয়সকে পিছনে ফেলেছেন। এমন পোজ দেয়া যে বয়সী যুবতী, তিনি তা অতিক্রম করে এসেছেন অনেক আগেই। একজন নারীর জন্য ৫৫ বছর বয়স কম কিছু নয়। কিন্তু এই বয়সেও তিনি শরীরকে যেভাবে ধরে রেখেছেন, বার্ধক্যের ছাপ পড়তে দেননি তা ভক্তদের দেখিয়ে আনন্দ পান। সোমবার তাই ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। উলের পোশাকের ভিতর থেকে বেরিয়ে আসেন টপলেস হয়ে। এ সময় শরীরের উপরের অংশে কোনোই কাপড় ছিল না। কোনোমতে সম্ভ্রম রক্ষা করেছেন। আর নিচের অংশে ছিল সামান্য এক বিকিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর