× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

ইংল্যান্ডের বিপক্ষে ‘অর্ধেক গোঁফ’ নিয়ে মাঠে নামবেন অশ্বিন!

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

ইংল্যান্ডের বিপক্ষে অর্ধেক গোঁফে দেখা যেতে পারে রবিচন্দ্রন অশ্বিনকে। তবে তার আগে অশ্বিনের দেয়া ‘ওপেন চ্যালেঞ্জ’ জিততে হবে চেতেশ^র পূজারাকে। ভারত জাতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সঙ্গে আড্ডায় সতীর্থকে অভিনব এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অশ্বিন।
ঘটনার সুত্রপাত অশ্বিনের এক প্রশ্ন থেকে। টেস্টে ৩৭৭ উইকেটধারী এই স্পিনার ব্যাটিং কোচ বিক্রমকে বলেন, ‘আমরা কি কখনও পূজারাকে অফস্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করতে দেখব?’ বিক্রম বলেন, ‘কাজ চলছে। তাকে (পূজারাকে) আমি বুঝিয়েছি- কমপক্ষে একবার বোলারের মাথার উপর দিয়ে মারতে। এখনও সে মানতে চায়নি, আমাকে বিভিন্ন কারণ দেখাচ্ছে।’ হাসতে হাসতে অশ্বিন বলেন, ‘পূজারা যদি মঈন আলী বা অন্য কোনও স্পিনারের মাথার ওপর দিয়ে স্টেপ আউট করে বল পাঠায়, আমি অর্ধেক গোঁফ কেটে খেলতে নামব। ওপেন চ্যালেঞ্জ রইল।’
ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ভারত। সিরিজটিতে চার টেস্ট, পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে ম্যাচ খেলা হবে।
৫ই ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচটি হবে চেন্নাইয়ে। পূজারা সেখানে অশ্বিনের চ্যালেঞ্জ গ্রহণ করতে পারলে পরের ম্যাচে অশ্বিনকে দেখা যাবে অর্ধেক গোঁফে!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর