× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

ব্যবসায়ী হামিদুল হত্যায় ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ২:৫৪ অপরাহ্ন

রাজধানীর হাইকোর্ট এলাকায় ব্যবসায়ী হামিদুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার ঢাকার উত্তর মুগদা ও কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলো- মো. সোহেল, জাহিদ হোসেন, শুকুর আলী, মো. শাকিল ও সোহেল মিয়া। তারা একটি ছিনতাই চক্রের সদস্য বলে জানিয়েছে ডিবি। মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার জানান, তাদের রমনা বিভাগের একটি দল অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হামিদুলকে ছুরি মারার কথা ‘স্বীকার করেছে’ বলে জানান তিনি।  তাদের কাছ থেকে ‘হত্যাকাণ্ডে ব্যবহৃত’ একটি চাকু, নিহতের মোবাইল ফোন ও মানিব্যাগ উদ্ধারের পাশাপাশি একটি মোটরচালিত রিকশা জব্দ করার কথা জানিয়েছে পুলিশ। গত শনিবার রাতে কদম ফোয়ারার সামনে ছুরিকাঘাতে নিহত হন ৫৫ বছর বয়সী হামিদুল ইসলাম। তিনি দীর্ঘদিন ধরে কেবল টিভির সংযোগ দেওয়ার ব্যবসা করে আসছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammad hossain
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৫:৫৭

How r u 100percent sure Mr KAZI they're the culprits?????look what happens to narayangonj, boy confessed killed girl and thrown deadbody into the river. People's don't trust Bangladesh police.

Kazi
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৩:৫৫

It is not wise policy to arrest. Why didn't Just encounter and send them to where they sent business person Hamidul. Tit for tat. Sometimes work better.

অন্যান্য খবর