× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

নোয়াখালীতে স্বাক্ষর জাল করে কাজী নিয়োগ, মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

নোয়াখালীতে নিকাহ রেজিস্ট্রার ও কাজী নিয়োগে জালিয়াতির অভিযোগে মামলা হয়েছে। নিয়োগ পরীক্ষার প্যানেলের প্রথম স্থান অধিকারী মো. আবদুল কাদের বাদী হয়ে উচ্চ আদালতে এই মামলা দায়ের করেন। এ মামলায় ঢাকা সাভারের বাসিন্দা মো. নূর আলমসহ আরো ২ জনকে আসামি করে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বেঞ্চে এ মামলা দায়ের করা হয়। বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও জে.বি.এম হাসান মামলার শুনানির দিন ধার্য্য করেন ২৭শে জানুয়ারি।
জানা গেছে, নোয়াখালী-৩ আসনের এমপি এইচ.এম. ইব্রাহীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, বজরা ইউপি চেয়ারম্যানসহ সাব রেজিস্ট্রার আবদুল কাদেরের প্যানেলে স্বাক্ষর জাল করা হয়। সাভারের বাসিন্দা মো. নূর আলম নিজকে স্থানীয় বজরার শীলমুদ গ্রামের বাসিন্দা দেখিয়ে সাব-রেজিস্ট্রার মো. মঞ্জুরুল ইসলাম কেরানির সহযোগিতায় নিয়োগ প্যানেলে ১ম স্থান অধিকারী আবদুল কাদেরের নাম বাদ দিয়ে ১৩০নং স্মারকে গত বছরের ২৫শে অক্টোবর আইন মন্ত্রণালয়ে নিয়োগের জন্য পাঠায়। এ ঘটনায় সাব-রেজিস্ট্রারকে আইজিআর অফিস তাকে বগুড়া জেলায় ইস্টার্ন রিলিজ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর