× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

মিলান ডার্বি জয়ে কোপা ইতালিয়ার সেমিতে ইন্টার

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

শ্বাসরুদ্ধকর মিলান ডার্বিতে শেষ মুহূর্তের গোলে জয় পেলো ইন্টার মিলান। কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে অতিরিক্ত সময়ে ফ্রি-কিকে এসি মিলানকে ২-১ গোলে হারায় ইন্টার। এই জয়ে প্রতিযোগিতার সেমিফাইনালে উঠে গেলো অ্যান্তেনিও কন্তের শিষ্যরা।
মিলান ডার্বি মানেই টান টান উত্তেজনা। তার উপর ইতালিয়ান সিরি আ’তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ইন্টার ও এসি মিলান। শীর্ষে থাকা এসি মিলান ম্যাচের ৩০তম মিনিটেই এগিয়ে যায়। দলকে লিড এনে দেন সুইডিশ স্ট্রাইকার জালাতান ইব্রাহিমোভিচ।
একটু পরেই প্রতিপক্ষের রোমেলু লুকাকুর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন জালাতান। এতে দু’জনকেই হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন ম্যাচ রেফারি।
দ্বিতীর্ধের শুরুতেই দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইব্রাহিমোভিচ।
এসময় ইন্টার ডিফেন্ডার কোলারভকে ফাউল করেন তিনি। যদিও রিপ্লেতে দেখা যায় কোলারভ নিজের পায়ের সঙ্গে নিজেই আঘাত পেয়ে পড়ে যান।
১০ জনের এসি মিলানের উপর চড়াও হয় ইন্টার। ৭১তম মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান রোমেলু লুকাকু। তবে ম্যাচের অতিরিক্ত সময়ে কপাল পোড়ে এসি মিলানের। যোগ করা সময়ের সপ্তম মিনিটে এরিকসনের গোলে জয় নিশ্চিত হয় ইন্টার মিলানের।
সেমিফাইনালে জুভেন্টার-স্পালের ম্যাচে জয়ী দলের বিপক্ষে মাঠে নামবে লুকাকুরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর