× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

চেলসির নতুন কোচ টুখেল

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

চলতি মৌসুমের প্রিমিয়ার লীগে চেলসির দুর্দশায় চাকরি হারালেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। ইতিমধ্যে ইংলিশ কোচের বিকল্পও খুঁজে নিয়েছে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটি। গত মাসে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে বরখাস্ত হওয়া টমাস টুখেলকে নিয়োগ দিয়েছে ব্লুরা।
টুখেলকে দায়িত্ব দেয়ার বিষয়টি মঙ্গলবার চেলসির ওয়েবসাইটে জানানো হয়। প্রাথমিকভাবে চেলসির মালিক রোমান আব্রাজিমোভিচ ১৮ মাসের চুক্তি করছেন এই জার্মান কোচের সঙ্গে। তবে ফল এনে দেয়ার ভিত্তিতে তাকে আরও এক বছর চুক্তি বাড়ানোর সম্ভাবনার কথা জানানো হয়েছে।
দায়িত্ব পেয়ে টুখেল বলেন, ‘নতুন দলের সঙ্গে সাক্ষাৎ এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ লীগে প্রতিযোগিতা করার জন্য আমার তর সইছে না। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড চেলসিতে যে উত্তরাধিকার সৃষ্টি করে গেছে এবং তার কাজের জন্য আমাদের সবার মধ্যে শ্রদ্ধা রয়েছে।’
প্রায় আড়াই বছরের মেয়াদে পিএসজিকে দু’টি লিগ ওয়ান এবং একটি করে ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপ জিতিয়েছেন টুখেল।
২০০৩ সালে বিলনিয়ার রোমান আব্রামোভিচ চেলসির মালিক হওয়ার পর এ নিয়ে স্টামফোর্ড ব্রিজের ১১তম কোচ হিসেবে নিয়োগ পেলেন টুখেল।
গোল ডট কমের খবর অনুযায়ী, এরই মধ্যে প্যারিস থেকে চেলসির দায়িত্ব নেয়ার জন্য লন্ডনে আসছেন টুখেল্ তবে দায়িত্ব নিয়ে চেলসির বায়ো-বাবলে ঢুকতে তাকে করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে। চলতি মৌসুমে চেলসি লীগ টেবিলের নবম স্থানে রয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর