× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

টঙ্গীতে উত্তর বারিধারা ব্রাদার্সের রোমাঞ্চকর ড্র

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ও উত্তর বারিধারার রোমাঞ্চকর লড়াই উপভোগ করেছেন ফুটবলপ্রেমীরা। গতকাল দু’দলের ম্যাচটি ম্যাচটি ৩-৩ ড্র হয়েছে। তিনবার এগিয়ে যায় ব্রাদার্স। তিনবারই সমতায় ফেরে উত্তর বারিধারা। এ ড্রয়ে পয়েন্টের খাতা খুলল দুই দল। গোলশূন্য প্রথমার্ধের পর ৬১তম মিনিটে শফিকুল ইসলাম শফির কোনাকুনি শটে এগিয়ে যায় আগের তিন লীগ ম্যাচ হেরে আসা ব্রাদার্স। ৭৪তম মিনিটে অধিনায়ক সুমন রেজার গোলে সমতায় ফেরে উত্তর বারিধারা। ৮৫তম মিনিটে উজবেকিস্তানের ডিফেন্ডার ফুরকাত জনের শটে ফের এগিয়ে যায় ব্রাদার্স।
দুই মিনিট পর উজবেকিস্তানের আরেক মিডফিল্ডার ইভজেনির গোলে সমতায় ফেরে উত্তর বারিধারা। ৮৮তম মিনিটে স্যামসন ইলিয়াসুর গোলে জয়ের আশা জেগেছিল ব্রাদার্সের। কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জুয়েল মল্লিক লক্ষ্যভেদ করলে ড্রয়ে শেষ হয় ম্যাচ। পয়েন্ট পাওয়ার স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে আগের দুই ম্যাচ হেরে আসা উত্তর বারিধারা। এদিকে দিনের তৃতীয় ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ৩-০ গোলে হারিয়ে লীগে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে বসুন্ধরা কিংস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর