× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার
শেখ জামালের গোল উৎসব

একাই ৪ গোল করলেন জোবে

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বাংলাদেশ প্রিমিয়ার লীগে গোল উৎসব করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারা ৬-০ গোলে হারায় আরামবাগ ক্রীড়া সংঘকে।  হ্যাটট্রিকসহ চার গোল করেন ওমর জোবে। জোড়া গোল করেন সুলাইমান সিল্লাহ। আসরে টানা তিন ম্যাচ জিতলো শেখ জামাল। আগের দুই ম্যাচে যথাক্রমে চট্টগ্রাম আবাহনী ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-১ ব্যবধানে হারিয়েছিল ২০১৪-১৫ মৌসুমের লীগ চ্যাম্পিয়নরা। অন্যদিকে টানা চার ম্যাচে হারের লজ্জায় ডুবল আরামবাগ। আগের তিন ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী ও মুক্তিযোদ্ধার বিপক্ষে হেরেছিল তারা।
এদিন চতুর্দশ মিনিটে রেজাউল করিমের ক্রসে গোলমুখে বল পেয়ে বুটের তলার নিখুঁত টোকায় দলকে এগিয়ে নেন জোবে। চার মিনিট পর তিন বিদেশির বোঝাপড়ায় ব্যবধান হয় দ্বিগুণ।
জোবের পাস ধরে ভালিজনোভ ওতাবেক বল বাড়ান ডি-বক্সে। ঠাণ্ডা মাথার শটে লক্ষ্যভেদ করেন সিল্লাহ। ৩৫তম মিনিটের গোলে ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় নেয় শেখ জামাল। শাকিল আহমেদের থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে গাম্বিয়ার ফরোয়ার্ড সিল্লাহ আলতো টোকায় নিজের দ্বিতীয় গোলটি করেন। প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখে ৬০তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় শেখ জামাল। ডি-বক্সের ভেতর থেকে সলোমন কিং কনফার্মের আড়াআড়ি পাসে জোবের প্লেসিং শট জালে জড়ায়। দুই মিনিট পর হ্যাটট্রিক পূরণ করেন জোবে। মাঝমাঠের একটু উপর থেকে সলোমনের থ্রু পাস দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে নিয়ন্ত্রণে নিয়ে দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করেন গাম্বিয়ার ফরোয়ার্ড। আর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ডান দিক থেকে জাহিদ হোসেনের আড়াআড়ি ক্রসে ছোট ডি-বক্সের ভেতর থেকে টোকায় দলের বিশাল জয় নিশ্চিত করেন জোবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর