× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

রূপগঞ্জে ৭ সবজি ব্যবসায়ীর আড়াই লাখ টাকা ছিনতাই

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের এশিয়ান বাইপাস সড়কে ইজিবাইকের গতিরোধ করে ৭ সবজি বিক্রেতার আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এ সময় ইজিবাইক চালকসহ এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে আহত করে তারা। গতকাল ভোরে এশিয়ান বাইপাস সড়কের কুশাবো এলাকায় এ ঘটনা ঘটে। সবজি বিক্রেতা ফয়সাল আহমেদ জানান, তিনিসহ ৭ সবজি বিক্রেতা উপজেলার পিতলগঞ্জ এলাকার বাসিন্দা। তারা প্রতিদিন গাউছিয়া পাইকারি সবজি বাজার থেকে মালামাল কিনে এনে স্থানীয় কাঞ্চন বাজারে বিক্রি করেন। প্রতিদিনের মতো তিনিসহ ৭ সবজি ব্যবসায়ী একটি ইজিবাইক নিয়ে সবজি কেনার উদ্দেশ্যে কাঞ্চন থেকে এশিয়ান বাইপাস সড়ক দিয়ে গাউছিয়া যেতে থাকেন। গাড়িটি ভোর ৫টার দিকে উপজেলার কুশাবো এলাকায় যাওয়ার পর একটি পিকআপ ভ্যান দিয়ে ৫-৬ ছিনতাইকারী তাদের ইজিবাইকের গতিরোধ করে। ছিনতাইকারীরা ছুরি ও পিস্তল বের করে সবাইকে জিম্মি করে সঙ্গে থাকা টাকা-পয়সা দিয়ে দিতে বলে।
এ সময় এক ব্যবসায়ী জসিম টাকা নেই জানালে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা তাকে এবং ইজিবাইক চালক সিদ্দিককে ছুরিকাঘাত করে আতঙ্ক তৈরি করে। এতে ঘাবড়ে গিয়ে ৭ ব্যবসায়ীর সঙ্গে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা এবং ৫টি মোবাইল সেট তাদের হাতে তুলে দেয়। পরে গাড়িটি দ্রুত গতিতে রাজধানীর দিকে পালিয়ে যায়। আহত দু’জনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিমউদ্দিন মজুমদার বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ কেউ দায়ের করেননি। অভিযোগের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বাইপাস সড়ক ও মহাসড়কে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর