× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

মৌলভীবাজারে পরিবহন শ্রমিককে পুলিশের মারধর, সড়ক অবরোধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

মৌলভীবাজারে এক পিকআপভ্যান চালককে মারধর করেছে পুলিশের টিআই। এ ঘটনায় গতকাল সড়ক অবরোধ করে পরিবহন শ্রমিকরা। এতে রাস্তার উভয় পাশে কয়েকশ’ যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ সুপারের আশ্বাসে অবরোধ তুলে নেন শ্রমিকরা। স্থানীয় বাসিন্দারা জানান, শহরের ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের মাছের আড়ৎ এলাকায় একটি পিকআপভ্যান রাস্তার পাশে পার্কিং নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে উত্তেজনা সৃষ্টি হয়। এ বিষয়ে পরিবহন শ্রমিকরা অভিযোগ করে জানান, পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মো. উল্লাহ পিকআপভ্যান চালক মবু মিয়াকে প্রকাশ্যে মারধর করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ সুপার জাকারিয়া আহমদ ঘটনাস্থলে পৌঁছে শ্রমিক নেতাদের সঙ্গে  আলোচনা করে মারধরের ঘটনায় পৃথকভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।
এ সময় পুলিশ সুপার আরো জানান, আগামী ১৫ই ফেব্রুয়ারির পর থেকে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে কোনো প্রকার যানবাহন পার্কিং করে যানজট সৃষ্টি করা যাবে না। এছাড়াও তিনি জানান, কাগজপত্র ঠিক নেই এমন যানবাহন চলাচল করতে দেয়া হবে না। শ্রমিকদের পক্ষে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা মিনি ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল ওয়াদুদ সহ আরো কয়েকজন শ্রমিক নেতা।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর