× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

মুন্সীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

মুন্সীগঞ্জ সদরের ফিরিঙ্গিবাজারে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক মহসিন (৩২)-কে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড  দিয়েছেন আদালত। গতকাল মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন। এ সময় ধর্ষক মহসিনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। ধর্ষক মহসিন সদর উপজেলার রঘুরামপুর এলাকার মৃত আফতাব আলীর ছেলে।
রায়ে বলা হয় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধন/২০০৩) এর ৯(১) দণ্ডযোগ্য অপরাধের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেয়া হয়।
মামলা সূত্রে জানা যায়, গত ২০১৭ সালের ২৯শে নভেম্বর মুন্সীগঞ্জের ফিরিঙ্গিবাজারে সকালে কারখানায় কর্মরত মায়ের কাছ থেকে বাসায় আসার পথে তুলে নিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ করে মহসিন। এ ঘটনায় পরদিন সদর থানায় শিশুর পিতা বাদী মুন্সীগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পরবর্তীতে পুলিশ মহসিনকে গ্রেপ্তারে করে কারাগারে প্রেরণ করে।         
            

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর