× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

রামগঞ্জ পৌরসভা নির্বাচন উপজেলা আওয়ামী লীগ সভাপতির ওপর হামলা

বাংলারজমিন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টুর গাড়িতে হামলা চালানো হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে এ ঘটনা ঘটে। তবে এ  ঘটনায় কেউ আহত হননি।
দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি পিন্টু রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, দল্টার আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টারও গাড়ি চালক ছিলেন। এর আগে তিনি রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর নৌকা মার্কার প্রচারণায় অংশ নিয়েছিলেন। ঘটনার সময় মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছালে দুর্বৃত্তরা পিন্টুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুড়তে থাকে। এতে গাড়ির পেছন ও পাশের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়। এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারে দেখিনি।
৫-৬টি মোটরসাইকেলে ১০-১২ জনের সন্ত্রাসী বাহিনী হঠাৎ আমার গাড়ির পথরোধ করে ইটপাটকেল নিক্ষেপ করে গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এ সময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে। তবে কেউ আহত হইনি। বিষয়টি নিয়ে অজ্ঞাত ১০-১২ জনকে আসামি থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর