× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

লালপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নাটোরের লালপুরের মাঝগ্রামে স্ত্রী শারমিন আক্তারকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিরাজগঞ্জের উল্লাপাড়ার গোপালপুর কয়েট্টা গ্রামে তার খালুর বাড়ি থেকে আটক করে থানা পুলিশ।  
বুধবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রায় ২ বছর আগে চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ থানার লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনকে বিয়ে করে ভ্যানচালক সাদ্দাম হোসেন। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে ঝগড়া বিবাদসহ সাংসারিক অশান্তি লেগেই থাকতো। সংসারে অভাব অনটনের কারণে প্রায় ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই শারমিন পাবনা জেলার ঈশ্বরদী ইপিজেডে চাকরি নেয়। গত ২৩শে জানুয়ারি রাত ১১টার দিকে ইপিজেডে চাকরির বিষয়কে কেন্দ্র করে তর্কবিতর্কের এক পর্যায়ে নিজ ঘরে সাদ্দাম শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় শারমিনের ভাই রিপন আলী ২৫শে জানুয়ারি লালপুর থানায় মামলা করে। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৬শে জানুয়ারি ভোরে তাকে গ্রেপ্তার করে।
পুলিশি জিজ্ঞাসাবাদে ও আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে বিজ্ঞ আদালত আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর