× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কলাপাড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বাংলারজমিন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত আহত হয়েছে। গত মঙ্গলবার সন্ধায় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। আহত দীপ্তকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলায় দীপ্ত’র বাম হাত, পিঠ ও মাথায় জখম হয়। আহত ছাত্রলীগ নেতার দাবি, সে পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীর সমর্থক। এ কারণেই তার ওপর এই হামলা হতে পারে।

রাকিবুল ইসলাম দীপ্ত’র মা সেলিনা বেগম অভিযোগ করে বলেন, দীপ্ত উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে বাসায় ফিরছিল। এ সময় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জমান শুভ, আলিফ মাহমুদ, পারভেজ ও জিহাদসহ ছাত্রলীগের ৭-৮ জন তার ওপর অতর্কিতে হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা রামদা দিয়ে কুপিয়ে দীপ্তকে আহত করে।
রামদার কোপে তার বা হাতের কনুই, মাথা, পিঠ ও ঘাড়ে জখম হয়েছে। হামলাকারীরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে কলাপাড়া পৌর ছাত্রলীগ সভাপতি মো. আসাদুজ্জামান শুভ এ অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বিকাল থেকেই উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান করছি। সেখান থেকে বেরই হয়নি। এখন কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমরা জানিনা। আমরা এ ঘটনার সঙ্গে জড়িত নই। তবে তিনি বলেন, কলাপাড়া পৌর নির্বাচনে দীপ্ত দলীয় মেয়র প্রার্থীর পক্ষে না থেকে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করছে। নির্বাচনে সুবিধা নেয়ার জন্য নিজেরা এ ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, হামলার ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোনো অভিযোগ দাখিল করেনি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর