× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

দিনাজপুরে ট্রাক চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

দিনাজপুরের বিরলে ট্রাকের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত ১১টায় দিনাজপুরের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউপি’র জুলি মুদিখানা এলাকায় ঘটনাটি ঘটে। উদ্ধার কাজে নিয়োজিত বিরল ফায়ার সার্ভিস স্টেশন এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, বোচাগঞ্জ থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-১৮-৭৯০২ নং) ট্রাকের সঙ্গে একটি  মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী  নিহত হয়। নিহতরা হলেন- বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে  লাজু ইসলাম (২৭), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩২) ও মোজাম হোসেনের ছেলে আনোয়ার (৩১)। ফায়ার সার্ভিসের সহযোগিতায় থানা পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পর পরেই স্থানীয় জনতা সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে স্থানীয় প্রশাসন যান চলাচল স্বাভাবিক করেছে।   
বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়েছে।
সেই সঙ্গে নিজ নিজ পরিবারের কাছে লাশ তিনটি হস্তান্তর করা হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর