× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

রাজারহাটে স্কাউট’র ত্রি-বার্ষিক সম্মেলন

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বাংলাদেশ স্কাউটস্‌ রাজারহাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলা স্কাউটস্‌ ভবন সংলগ্ন হেলিপ্যাড মাঠে সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি উপজেলা স্কাউটস্‌ রাজারহাট নূরে তাসনিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস্‌ কুড়িগ্রাম জেলা শাখার কমিশনার মো. মোশাররফ হোসেন, জেলা সম্পাদক মো. শাহাবুদ্দিন এলটি, খন্দকার খায়রুল আনম এলটি, সহকারী পরিচালক বাংলাদেশ স্কাউটস্‌ কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত পূরবী সরকার শম্পা, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, সদর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ-উজ-জামান, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আবু রায়হান, প্রেস ক্লাবের সভাপতি এসএ বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।
শতকরা ৯৯ ভাগ কাউন্সিলরের উপস্থিতিতে তাদের প্রস্তাব ও সমর্থনের মধ্যদিয়ে একটি পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়। পদাধিকার বলে উপজেলা অফিসার নূরে তাসনিম সভাপতি, সহ-সভাপতি ৫ জন, কমিশনার পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে পান্থাবাড়ী বালাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আইয়ুব আলী ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। সম্পাদক পদে পুনরায় প্রধান শিক্ষক  (অব.)  মো. আবদুল লতিফ মোল্লা, কোষাধ্যক্ষ পদে প্রধান শিক্ষক লুৎফর রহমান আশু, যুগ্ম সম্পাদক কৃষ্ণনাথ চক্রবর্ত্তী নির্বাচিত হন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর