× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
উত্তরাখণ্ডের শুটিং স্পট থেকে ঋতুপর্ণা

আমরা ভালো আছি, কোনও ক্ষতি হয়নি

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) ফেব্রুয়ারি ৮, ২০২১, সোমবার, ৯:২৭ পূর্বাহ্ন

উত্তরাখণ্ডে এখন চলছে কবির লালের অন্তর্দৃষ্টি ছবির শুটিং। আর উত্তরাখণ্ডের ভয়াবহ তুষারধসের পর শুটিং স্পট থেকে ছবির নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, তাঁরা ভালো আছেন। কোনও ক্ষতি হয়নি। শুটিং অবশ্য বন্ধ হয়ে গেছে। কবির লালের ছবিটি চারটি ভাষায় তোলা হচ্ছে। মূল ভূমিকায় ঋতুপর্ণা ও সুপ্রিয়া দেবীর নাতি শন বন্দোপাধ্যায়। দুজনেই আছেন শুটিং স্পটে। দেরাদুন থেকে পাঁচ কিলোমিটার দূরে এই শুটিং স্পট।
ঋতুপর্ণা জানিয়েছেন, রবিবার সকালে শুটিংয়ে পৌঁছেই তিনি দেখেন ভয়ের এক বাতাবরণ। জিজ্ঞাসা করে জানতে পারেন অদূরে যোশীমঠে ভয়াবহ তুষারধস নেমেছে। ক্ষয়ক্ষতি বহু। শুটিং স্পটে বিদ্যুৎ ছিল না। শুটিং প্যাক আপ হয়ে যায়। হোটেলে এসে শুধু টিভির পর্দায় চোখ রাখা। ঋতুপর্ণা জানিয়েছেন, কিছুদিন আগেই তিনি যোশীমঠে বেড়াতে গিয়েছিলেন, সেই সময় কিছু না হওয়ার জন্যে ঈশ্বরকে ধন্যবাদ। তুষারধসের ভয়াবহতার আঁচ দেরাদুন শহরে বসেও পাচ্ছেন বলে ঋতুপর্ণা জানান। গোটা শহরটা যেন তরাসে কাঁপছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Hasan
৮ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১১:৫২

Le Halay

অন্যান্য খবর