× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার
কলকাতা কথকতা

রাজনীতিতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে চাই, ৭৭ শতাংশ মানুষের রায় সমীক্ষায়

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) ফেব্রুয়ারি ১৬, ২০২১, মঙ্গলবার, ১০:০৮ পূর্বাহ্ন

কিছুদিন আগেই তিনি হৃদরোগের শিকার হয়েছেন। তার হৃদয়ের ধমনীতে তিনটি স্টেন্ট বসেছে। তবু রাজ্যবাসীর ৭৭ শতাংশ চান ভারতের প্রাক্তন অধিনায়ক ও বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনীতিতে আসুক। এবিপি আনন্দ এবং সিএক্সএন-এর সমীক্ষায় এই তথ্যই উঠে এসেছে। সৌরভ রাজনীতিতে এলে তিনি যে শীর্ষপদ অর্থাৎ মুখ্যমন্ত্রীর পদে আসবেন তা বলাই বাহুল্য। তাহলে কি মহারাজই বিধানসভা নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ হচ্ছেন? সৌরভ শিবির থেকে সমীক্ষার পরও কোনো প্রতিক্রিয়া দেয়া হয়নি। সৌরভকে সমর্থন মানে কি রাজনীতিবিদদের প্রতি অনাস্থা? সমীক্ষা জানাচ্ছে, ৩৮ শতাংশ মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের মুখ্যমন্ত্রী দেখতে চান। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চান ১৯ শতাংশ।
শুভেন্দু অধিকারী ১০ শতাংশ মানুষের পছন্দ। অধীর চৌধুরীকে ৫ শতাংশ ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ৪ শতাংশ মানুষ মুখ্যমন্ত্রী হিসেবে পছন্দ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Esrat jahan
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৮:৫৭

Didi K chai

অন্যান্য খবর