× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

করোনার টিকা নিলেন কামরানপুত্র শিপলু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৮ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

করোনাভাইরাস প্রতিরোধের টিকা নিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু। তিনি সিলেটে প্রয়াত মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বড় ছেলে। গতকাল দুপুর ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নেন তিনি। এ সময় ডা. আরমান আহমদ শিপলু বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের কথা চিন্তা করে ও মানুষের সুস্থতার জন্য করোনা ভ্যাকসিন বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে নিয়ে এসেছেন। বাংলাদেশের মানুষ এখন স্বতঃস্ফূর্তভাবে টিকা নিচ্ছেন। তিনি বলেন, বিশ্বের মধ্যে ভ্যাকসিন প্রাপ্ত বাংলাদেশ অন্যতম। তিনি বলেন, টিকা নিতে কোনো ঝামেলা পোহাতে হয়নি। আর টিকা নিয়ে ভয়ের কিছু নেই।
পাশাপাশি তিনি সবাইকে করোনার টিকা নেয়ার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, ডা. শাহীন আহমদ, ডা. সালেহীন খান, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বি.এন.এ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক প্রমুখ।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর