× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার
কলকাতা কথকতা

২২শে ফেব্রুয়ারির পর ৭ই মার্চ মোদি আবার ব্রিগেডে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) ফেব্রুয়ারি ১৯, ২০২১, শুক্রবার, ১০:১৬ পূর্বাহ্ন

বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে পাখির চোখ করেছে বিজেপি। অমিত শাহ বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গ সফর শুরু করেছেন। ২২শে ফেব্রুয়ারি দক্ষিনেশ্বর-নোয়াপাড়া মেট্রো চলাচল উদ্বোধন ছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুটি জলপ্রকল্পের উদ্বোধন করবেন। হুগলির সাহাগঞ্জে বন্ধ থাকা ডানলপ কারখানার মাঠে জনসভা করবেন। এরপর ৭ই মার্চ তিনি ফের পশ্চিমবাংলায় আসবেন। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিশাল জনসভায় বক্তৃতা দেবেন তিনি। অমিত শাহ কলকাতায় আবার ভোটের আগে কল্পতরু হয়েছেন। তিনি কেন্দ্রীয় সরকারের চাকরিতে পশ্চিমবঙ্গের মেয়েদের জন্যে ৩৩ শতাংশ সংরক্ষণ ঘোষণা করেছেন।
ভোটার তালিকায় মেয়েদের ৪৯ শতাংশ উপস্থিতি তার এই ঘোষণার কারণ বলে অনেকেই মনে করছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সার্বিক উন্নয়নের পাল্টা জবাব হিসেবে বিজেপির এই দাওয়াই কতটা কার্যকর হবে সময় সেই কথা জানাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর