× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা

পিসি-ভাইপো তরজা নিয়ে মুখ খুললেন মমতা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) ফেব্রুয়ারি ১৯, ২০২১, শুক্রবার, ২:৩৬ অপরাহ্ন

বিজেপির নিরন্তর পিসি-ভাইপো আক্রমণ নিয়ে মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, অভিষেক এখনও একটা চোখে দেখতে পায় না। গাড়ি দুর্ঘটনায় ওর চোখের মনি উপড়ে বাইরে চলে এসেছিলো। আর দুর্ঘটনাটিও এমনি এমনি হয় নি। অভিষেক সম্পর্কে আরো বলতে গিয়ে মমতা বলেন, আমার ওপর যখন আক্রমণের লাঠি নেমে আসে অভিষেক তখন দু বছরের বাচ্চা। তখনই কংগ্রেসের ঝান্ডা নিয়ে বাড়িময় ঘুরে স্লোগান দিতো, দিদিকে মারা চলবে না। অনেক অত্যাচার সহ্য করেছে অভিষেক। আমি ওকে সাংসদ না হয়ে জনগণের কাজ করতে বলেছিলাম, ও বলল আমি নির্বাচিত হয়ে জনগণের রায় নিয়ে আসবো।
ওকে আমি ডেপুটি সিএম তো করিনি। মমতা আরো বলেন,  আমার পরিবারের ছেলেরা ইচ্ছা করলেই বিদেশে চলে যেতে পারতো।  কিন্তু, আমি  কাউকে বিদেশ যেতে দিই নি।  ওদের কঠোর লড়াই করতে শিখিয়েছি। তৃণমূল নেত্রী বলেন, আমার জন্যে অভিষেক আক্রান্ত হচ্ছে। আমি বলি,  আমাকে আক্রমণ করুন যত খুশি। দোহাই আপনাদের, অভিষেককে আক্রমণ করবেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর