× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

গাইবান্ধায় ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা, গ্রেপ্তার ৩

এক্সক্লুসিভ

উত্তরাঞ্চল প্রতিনিধি
২০ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

গাইবান্ধার ফুলছড়িতে ঘরে ঢুকে মোহাম্মদ আলী নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দৃর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে ফুলছড়ি উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। মোহাম্মদ আলী (৬৫) পেশায় একজন (কেমিস্ট) ব্যবসায়ী। ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী  জানান, রাতে টিন সেডের বাড়ির নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন মোহাম্মদ আলী। ঘরের দরজা ভেঙে দুর্বৃত্তরা ভিতরে ঢুকে মোহাম্মদ আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাতেই হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত মোহাম্মদ আলী কেমিস্ট ব্যবসার পাশাপাশি নকল মুদ্রা ও পুতুলের ব্যবসার সঙ্গে জড়িত।
ব্যবসায়িক দ্বন্দ্ব ও ভাগ-বাটোয়ারার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।
পুলিশ আরও জানান, নিহতের স্ত্রী মর্জিনা বেগমের দেয়া তথ্যে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়ছে। আটক তিনজনের মধ্যে একজন স্থানীয়, একজনের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার মরুয়াদহ গ্রামে ও অপরজনের বাড়ি নেত্রকোনা জেলায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর