× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

কর্ণফুলীর নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২০ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল ভোর ৬টার দিকে ১১ নম্বর ঘাট এলাকা থেকে এবং বৃহস্পতিবার দিবাগত রাতে দুইজনের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।
কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লে. কমান্ডার হাবিবুর রহমান গতকাল এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ১৬ই ফেব্রুয়ারি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নাহিয়ান আল ফারুকের (২২) মরদেহ গতকাল ভোরে ভেসে ওঠে। নাহিয়ান কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার মো. মারজানের ছেলে।
এর আগে গত বৃহস্পতিবার রাতে ভেসে ওঠে সৈকত বড়ুয়া (২০) ও মো. আবুল কাশেম (৫০) নামে আরো দু’জনের মরদেহ। সৈকত বড়ুয়া কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার প্রশান্ত বড়ুয়ার ছেলে। আবুল কাশেম কক্সবাজারের কুতুবদিয়া এলাকার বাসিন্দা।

নৌ-পুলিশ সদরঘাট থানার উপ-পরিদর্শক (এস আই) আনোয়ারুল ইসলাম বলেন, ১৫ নম্বর ঘাট এলাকা থেকে মো. আবুল কাশেমের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর ঘটনার দিন সাইদুল করিম নামে একজনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  
উল্লেখ্য, ১৬ই ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনাল এলাকায় কর্ণফুলী নদীতে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনা ঘটে। খবর পেয়ে কোস্টগার্ড ৮ জনকে উদ্ধার করলেও একজনের প্রাণহানি ও তিনজন নিখোঁজ হয়ে পড়ে। ঘটনার প্রায় ৪ দিনের মাথায় নিখোঁজ তিনজনের মরদেহ পানিতে ভেসে ওঠে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর