× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মামলায় অমিত শাহকে আদালতের তলব

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) ফেব্রুয়ারি ২০, ২০২১, শনিবার, ১০:৩৩ পূর্বাহ্ন

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ২০১৮ সালের একটি মানহানির মামলার শুনানিতে সশরীরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আদালতে হাজির হওয়ার জন্য সমন পাঠানো হয়েছে। নির্দেশটি দিয়েছে বিধাননগর আদালত এবং আগামী ২২ ফেব্রুয়ারি অমিত শাহকে আদালতে হাজির হতে বলা হয়েছে। বিজেপির আইনজ্ঞ সেলের সদস্য বাগিশ ঝা এই তলবি নোটিসের কথা স্বীকার করে বলেন, আইনি খুঁটিনাটি বিচার করে দেখা হচ্ছে। বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচাৰ্য বলেন, তৃণমূল এতটাই অসহায় অসহিষ্ণু হয়ে গেছে যে সব বিজেপি নেতার বিরুদ্ধেই তারা মামলা করছে।  দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকেও তারা বাদ  দিলো না। নিজেদের সমালোচনা হলেই তারা ভাবছে এই বুঝি মানহানি হল। ২০১৮ সালে বিজেপির একটি যুব সমাবেশে অমিত শাহ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মানহানি করেছেন বলেই বিধানগর থানায় মামলাটি দায়ের হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সৌমেন্দু নায়ক (সৌম্
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ২:২৮

তৃণমূল কংগ্রেসের নেতারা বি জে পি র উত্থানে এতটাই শঙ্কিত হয়ে পড়েছে যে তারা বি জে পি কে ঠেকাতে আর কোনো পথ খুঁজে পাচ্ছে না। তাই বি জে পি কার্যকর্তাদের ও নেতৃবৃন্দের নামে অকারণ মামলা মোকদ্দমা দায়ের করেছে।

অন্যান্য খবর