× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

ফিরে পাওয়া ভালোবাসা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২২, ২০২১, সোমবার, ৭:২৮ অপরাহ্ন

করোনাভাইরাস মহামারি কেড়ে নিয়েছে অসংখ্য মানুষের জীবন। এর বাইরে অর্থনীতিতে মারাত্মক ক্ষতি হয়েছে। আরো ক্ষতি হয়েছে মানুষের ব্যক্তিজীবনে। কোনো কোনো ক্ষেত্রে এতে বহু পুরুষ তার যৌনশক্তি হারিয়েছেন। এমনই একজন বাকিংহামশায়ারের ম্যাথিও ক্লার্ক। তিনি একজন আইটি কনসালট্যান্ট। করোনার কারণে গত বছর অক্টোবরে তার চাকরি চলে যায়। এতে ভেঙে পড়েন ক্লার্ক।
প্রচণ্ড হতাশা তাকে গ্রাস করে। বিষয়টি বুঝতে পারেন তার স্ত্রী এমিলি ক্লার্ক (৪৫)। দুই সন্তান নিয়ে তারা পড়েন মহা সংকটে। সাত বছর চাকরি করার পর চাকরিচ্যুত ক্লার্ক ঠিকমতো ঘুমাতে পারেন না। স্বাভাবিক কাজ করতে পারেন না। স্বাভাবিকভাবেই স্ত্রীর সঙ্গে তার যৌন সম্পর্কেও ধস নামে। পাশাপাশি অবস্থান করেন। কিন্তু কেউ কাউকে স্পর্শ করেন না। এভাবে অনেক দিন পার হয়েছে। এমিলি বিষয়টিকে স্বাভাবিকভাবে নিতে পারছিলেন না। তার করারও তেমন কিছু ছিল না। এমিলি ওষুধের সেলস ম্যানেজার। তিনিও হতাশায় ভোগেন। বলেন, বহু সপ্তাহ আমাদের মধ্যে কেটে গেছে স্পর্শহীন। কিন্তু এমন অবস্থার জন্য তিনি প্রস্তুত ছিলেন না। তিনি বলেন, আমি জানি ক্লার্কের জন্য এ সময়টা ছিল কঠিন। একেবারে ভেঙে পড়ার মতো। আমি যা করতে পেরেছি, তা হলো তাকে পাশে থেকে সমর্থন দিয়েছি। সাহস দিয়েছি। একপর্যায়ে ইন্টারনেটের সাহায্য নেন তিনি। দাম্পত্য সম্পর্কে ক্লার্কের অনাসক্তির কথা জানিয়ে তিনি সাহায্য চান, যাতে তাদের ভালোবাসার জীবন আবার ফিরে আসে। এমন পোস্টের জবাবে এমিলি অনেক উত্তর পেলেন। সেখান থেকে একটি নতুন প্রাকৃতিক ওষুধ বেছে নিলেন। সেটা কিনে নিলেন তিনি। সেই ওষুধ সেবন করলেন ক্লার্ক। আস্তে আস্তে ফিরে আসতে লাগলো তার স্ত্রীর প্রতি আসক্তি। আবার ফিরে পেলেন যৌনশক্তি। এমিলি বলেছেন, এই প্রাকৃতিক ওষুধটি সেবন করলে পুরুষের টেস্টোস্টেরন বৃদ্ধি ঘটে। এতে দাম্পত্য জীবন হয় উন্নত, সুখের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sbijoymarma
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১০:৫৪

ওষুধটি নাম কি? কিবাবে পাবো?? pls help me,

অন্যান্য খবর