× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

বায়তুল মোকাররমের সামনে বোমাসদৃশ বস্তু উদ্ধার

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

বায়তুল মোকাররম মসজিদ মার্কেটের সামনের সড়কে বোমাসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। পরে সেটি নিষ্ক্রিয় করেছে ডিএমপি’র বোম্ব ডিসপোজাল ইউনিট। তবে সেটি বেশি শক্তিশালী ছিল না বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, গত শনিবার রাত ১০টার দিকে বায়তুল মোকাররমের স্বর্ণের মার্কেটের সামনের সড়কের ফুটপাথে একটি বোমাসদৃশ বস্তু দেখে পুলিশকে খবর দেয় মার্কেটের দোকানদাররা। পরে ডিএমপি’র বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে গিয়ে বোমাটি নিষ্ক্রিয় করে। এ বিষয়ে পুলিশের পল্টন জোনের এসি জাহিদুল ইসলাম সোহাগ জানান, বোমাসদৃশ বস্তুটি নিষ্ক্রিয়করণের সময় সামান্য শব্দ হয়েছিল। সেটি দেখতে ঠিক ছোট তিনটি প্যারাসুট তেলের বোতলের ওপর স্কচটেপ দিয়ে মোড়ানোর মতো।
তিনি আরো জানান, সাইফুল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে  সে নিজেকে বেকার বলে দাবি করেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে এলোমেলো তথ্য দিচ্ছে। আমরা তার তথ্যগুলো যাচাই-বাছাই করছি। আদালতে হাজির করে তাকে পুলিশ রিমান্ডের আবেদন করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর