× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

কমলাপুরে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে সেলিম শাহ (৪১) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে মতিঝিল থানার এসআই আব্দুল জলিল জানান, শনিবার ভোরে মতিঝিলের কমলাপুরের ইনসাফ আবাসিক হোটেলে এক নারীসহ ওই ব্যক্তি হোটেলে ওঠেন। তখন এনআইডি কার্ড চাওয়া হলে পরে দেবেন বলে কক্ষে চলে যান তারা। এনআইডি নম্বর নিয়ে না আসায় হোটেল কর্মচারীরা সকালে তার কক্ষে গিয়ে দরজা বাইরে থেকে ছিটকিনি লাগানো দেখতে পায়। পরে ভেতরে গিয়ে বিছানায় লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। এসময় ওই নারীকে পাওয়া যায়নি। তিনি আরো জানান, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
ঘটনাস্থলে ক্রাইম সিন ইউনিট বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ওই নারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এদিকে মৃত সেলিমের এক স্বজন জানান, তার বাড়ি নাটোর সদর উপজেলার ভাবলী গ্রামে। এক ছেলে, স্ত্রীসহ তার পরিবার নিয়ে গ্রামে থাকতেন সেলিম। পুলিশ সদস্য হিসেবে এক সময় চাকরি করতেন। ১৪-১৫ বছর আগে চাকরি থেকে চলে আসেন তিনি। এরপর থেকে বেকার অবস্থায় ছিলেন। চাকরির জন্য সপ্তাহখানেক আগে সে গ্রাম থেকে ঢাকায় আসেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর