× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

ছাত্রাবাস থেকে রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এর শিক্ষার্থী সাক্ষর সাহা (২৫) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং ১৫তম ব্যাচের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানা এলাকায় লোটাস ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।   
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, গত শনিবার ওই শিক্ষার্থী স্বাভাবিক নিয়মে তার কক্ষে ঘুমিয়ে পড়েন। গতকাল দুপুর পর্যন্ত তার কোনো সাড়া-শব্দ না পেয়ে অন্য শিক্ষার্থীরা তার কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন তিনি অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে শিক্ষার্থীরাই তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, হাসপাতালে নেয়ার অনেক আগেই তার মৃত্যু হয়।
রুয়েট ভিসি অধ্যাপক ড. রফিকুল ইসলাম শেখ বলেন, ‘সাক্ষর মেধাবী শিক্ষার্থী ছিল। সে পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছিল এবং ঢাকায় চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। দুপুরে খবর পেয়ে দ্রুত চিকিৎসক ও এম্বুলেন্স নিয়ে গিয়ে সাক্ষরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর