× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

বিশ্বনাথে পর্নোগ্রাফি রাখার দায়ে যুবক গ্রেপ্তার

বাংলারজমিন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

সিলেটের বিশ্বনাথে কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও সেগুলো বিক্রির দায়ে রাজু আহমদ (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় স্থানীয় মিয়ার বাজারের তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‘সুখপাখি কম্পিউটার’ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত রাজু মিয়া দীর্ঘদিন ধরে কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ করে সেগুলো বিক্রি করে আসছিল। তার মাধ্যমে স্থানীয় তরুণ প্রজন্ম পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে পড়ছিল। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজুর ‘সুখপাখি কম্পিউটার’ নামে দোকানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয় কম্পিউটারের ৪টি হার্ডডিস্ক ও ১০টি কার্ড রিডারও।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর রাজু মিয়াকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর