× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

দিনাজপুরে খুঁটিতে বেঁধে যুবককে নির্যাতন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

দিনাজপুরে চুরির অভিযোগে এক যুবককে  বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ব্যাপক সমালোচনার ঝড় উঠলেও প্রশাসন রয়েছে নিশ্চুপ। ঘটনাটি ঘটেছে, গতকাল সকালে দিনাজপুর কোতোয়ালি থানার অদূরে শহরের সংগীত কলেজের গলিতে। ওই যুবককে বেঁধে রাখার দৃশ্যটি নজরে পড়ে পথচারীর।
এলাকাবাসী জানায়, বেশ কিছুদিন ধরে ওই এলাকার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটছে। অনেক চেষ্টা করেও চুরি বন্ধ করা যাচ্ছে না। গতকাল ভোর রাতে একটি গুদাম থেকে মালামাল চুরির সময় হাতেনাতে ওই যুবককে আটক করা হয় বলে জানায় এলাকাবাসী। এরপর তাকে পিটিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়।
তবে, যুবকটির বিরুদ্ধে অভিযোগ নিয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি কেউ।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)  মো. আসাদুজ্জামান জানিয়েছেন, তার বিরুদ্ধে চুরির অভিযোগ করেন গণেশতলা এলাকার এক বাড়ির মালিক। লিখিত এজাহার পেলে ওই যুবকের বিরুদ্ধে মামলা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর