× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

ইব্রাহিম খালেদের শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে স্থানান্তর

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২১, ২০২১, রবিবার, ৯:০১ অপরাহ্ন

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে সেখানে নেয়া হয়। করোনায় আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর আরো নানা সমস্যা ধরা পড়ে। পরিবার সূত্রে জানা গেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ জানিয়েছে, ‘উনি করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন। আরো কিছু জটিল সমস্যা আছে। এ ছাড়া বয়সও হয়েছে।
আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চলতি মাসের শুরুতে ইব্রাহিম খালেদকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রেও (আইসিইউ) নেয়া হয়। এরপরও স্বাভাবিক অবস্থায় ফেরেননি। ইব্রাহিম খালেদের শুভানুধ্যায়ীরা তার শারীরিক অবস্থার উন্নতির জন্য দোয়া চেয়েছেন।

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ছাড়াও বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং সোনালী, অগ্রণী ও পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন খোন্দকার ইব্রাহিম খালেদ। খোন্দকার ইব্রাহিম খালেদ ১৯৪১ সালে গোপালগঞ্জে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোলে স্নাতকোত্তর ও আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করে ১৯৬৩ সালে ব্যাংকিং পেশায় যুক্ত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আককাস
২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার, ৮:০৩

বাংলাদেশ এ যে কয়জন ভালো মানুষ আছে তার মধ্যে ওনি এক জন উনার সুস্ততা কামনা করি

অন্যান্য খবর