× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার
কলকাতা কথকতা

আলোচনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও শ্যালিকা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২২, ২০২১, সোমবার, ১০:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ৫:০৫ অপরাহ্ন

দুজনেই সুন্দরী, স্মার্ট এবং উচ্চশিক্ষিতা। রুজিরা নারুলা বন্দোপাধ্যায় এবং মেনকা গম্ভীর। একজন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রী, অন্যজন শ্যালিকা। এই দুজনকে কেন্দ্র করে বঙ্গ রাজনীতির রঙ্গমঞ্চ এখন উত্তাল। কয়লা পাচার কাণ্ডের বেআইনি টাকা রুজিরার ব্যাংকক, লন্ডন এবং আরও দুটি আকাউন্টে ঢুকেছে বলে অভিযোগ জানিয়ে অভিষেকের বাড়িতে সি বি আই রবিবারই নোটিশ পাঠিয়েছে রুজিরাকে জেরা করার জন্য। তাঁকে রবিবারই জেরা করতে চেয়েছিল সি বি আই। কিন্তু রুজিরা সাড়া দেননি। সোমবার ফের নোটিশ পাঠানো হবে।
অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরকে জেরা করা হবে। রুজিরার একাউন্ট থেকে তাঁর একাউন্ট এ মাসে মাসে মোটা টাকা ট্রান্সফার করা হত বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সি বি আই আধিকারিকরা মেনকা গম্ভীরের পঞ্চসায়রের আবাসনে যাবেন তাকে জেরা করতে। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এই ঘটনার উল্লেখ না করেই জনসভায় বলেছেন, জেলের জুজু দেখিয়ে আমাকে ভয় পাওয়ানো যাবে না। বাঘ সিংহ পালিয়ে গেল, এখন নেংটি ইঁদুরে ভয় পাবো? ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দোপাধ্যায় টুইট করে জানিয়েছেন, তাকে ছুঁতে না পেরে তাঁর স্ত্রী -  শ্যালিকাকে ধরে টানাটানি করার চেষ্টা করছে সি বি আই। লাভ কিছু হবেনা। বাংলার মানুষই এর জবাব দেবে। সি বি আই এর অভিযোগ, কয়লা কাণ্ডে অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা এবং ফ্রন্টম্যান বিনয় মিশ্রর বেআইনি টাকা নিয়মিত ঢুকতো রুজিরার আকাউন্টে। সেই টাকা ট্রান্সফার হয়ে যেত রুজিরার বোন মেনকা গম্ভীরের আকাউন্টে।  এই দুজনকে জেরা করলেই সব তথ্য বেরিয়ে আসবে বলে সি বি আই এর বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর